নজরুল ইসলাম, নান্দাইল প্রতিনিধিঃ বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি এবং দেশ নায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩জুন) বিকাল ৩ টায় মোয়াজ্জেমপুর আশরাফ চৌধুরী ওয়েলফেয়ার স্ট্রাস্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

নান্দাইল উপজেলা বিএনপি উদ্যোগে দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন নান্দাইল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য নাসের খান চৌধুরী।

খারুয়া ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক আতাউর করিম অলির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার, বিশেষ অতিথি সাবেক এমপি আবুল বাশার আকন্দ,শাহ নুরুল করিম শাহীন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য তায়েবুর রহমান হিরণ, এ.এফ এম আজিজুল ইসলাম পিকুল, সালমান ওমর রুবেল প্রমুখ।

বক্তারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন। সেই সাথে সদ্য ঘোষিত ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটিতে অনেক ত্যাগী নেতাদের সঠিকভাবে মূল্যায়ন করা হয়নি বলে অভিযোগ করেন। এব্যাপারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দৃষ্টি আকর্ষণ করেছেন।

এছাড়াও ময়মনসিংহ উত্তর জেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ নান্দাইল উপজেলা বিএনপির নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানে শেষে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা শাহজাহান কবির।